kalerkantho


হত্যাচেষ্টা মামলায় রবিবার সাক্ষ্য দেবেন খাদিজা

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫৯



হত্যাচেষ্টা মামলায় রবিবার সাক্ষ্য দেবেন খাদিজা

হত্যাচেষ্টা মামলায় আগামীকাল রবিবার আদালতে সাক্ষ্য দেবেন কলেজছাত্রী খাদিজা বেগম। তার ওপর হামলাকারী বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাবেন।

আজ শুক্রবার সিলেটে নিজ বাড়িতে পৌঁছে এ কথা জানিয়েছেন খাদিজা।  

এর আগে আজ বেলা একটায় সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে খাদিজা বলেন, আমি ভালো আছি। মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। চিকিৎসক ও সাংবাদিকদের ধন্যবাদ জানাই।

বিমানবন্দর থেকে গাড়িতে করে পরিবারের সদস্যদের সঙ্গে গ্রামের বাড়ি সদর উপজেলার আউশা গ্রামে পৌঁছান খাদিজা। সেখানে তিনি বলেন, আমার ওপর হামলাকারী বদরুলের কঠিন শাস্তি চাই। আমি আদালতে যাব। সে সময় বিচার দ্রুত শেষ হওয়ার প্রত্যাশার কথা জানান তিনি।  

আগামীকাল রবিবার খাদিজা হত্যাচেষ্টা মামলায় সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়ে সাক্ষ্য দেওয়ার কথা রয়েছে তাঁর।

এর আগেও সাক্ষ্য দেয়ার কথা থাকলেও চিকিৎসকের ছাড়পত্র না পাওয়ায় আদালতে উপস্থিত হতে পারেননি খাদিজা। চিকিৎসকদের বরাত দিয়ে খাদিজার বাবা মাসুক মিয়া জানিয়েছেন, খাদিজা এখন অনেকটা সুস্থ। নিজের কাজ নিজে করতে পারছে। তার স্মৃতিশক্তি ফিরে এসেছে। আশা করা যায়, আগামীকাল রবিবার আদালতে হাজির হয়ে সাক্ষ্য দিতে পারবেন।


মন্তব্য