kalerkantho


ঘাতক বদরুলের শাস্তির দাবি করলেন নার্গিস

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২৯



ঘাতক বদরুলের শাস্তির দাবি করলেন নার্গিস

সিলেটে পৌঁছেই বদরুলের শাস্তি দাবি করে খাদিজা আক্তার নার্গিস বলেছেন, আমি চাই বদরুলের দ্রুত বিচার হোক, তার শাস্তি হোক। আজ শুক্রবার দুপুর ১টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছানোর পর সাংবাদিকদের এ কথা বলেন নার্গিস।

পরে দুপুর ২টায় বাড়িতে পৌঁছান তিনি।

আগামীকাল রবিবার খাদিজা হত্যাচেষ্টা মামলায় আদালতে হাজির হয়ে সাক্ষ্য দেওয়ার কথা রয়েছে নার্গিসের। সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতে তার মামলা বিচারাধীন রয়েছে। যদিও ভিকটিম হিসেবে সাক্ষ্য দেওয়ার জন্য আদালত থেকে নার্গিসকে হাজির হওয়ার নির্দেশনা দেওয়া হয়। কিন্তু চিকিৎসা জনিত কারণে তাকে আদালতে হাজির হতে ছাড়পত্র দেননি চিকিৎসকরা।

এর আগে, ২০১৬ সালের ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে পরীক্ষা দিয়ে বের হবার পর হামলার শিকার হন সরকারি মহিলা কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী খাদিজা আক্তার নার্গিস। প্রেম প্রত্যাখান করায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম চাপাতি দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করে। প্রথমে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সুস্থ হয়ে উঠলে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) চিকিৎসার জন্য পাঠানো হয়।

বর্তমানে ওই হাসপাতালে নার্গিসের চিকিৎসা চলছে। তবে অনেকটা সুস্থ থাকায় হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে তিনি বাড়িতে আসেন।


মন্তব্য