kalerkantho


গাংনীতে বোমাসহ পলাতক আসামি গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০৪



গাংনীতে বোমাসহ পলাতক আসামি গ্রেপ্তার

অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজার আদেশপ্রাপ্ত আসামি আব্দুর রহমানকে (৩৭) দুটি হাতবোমাসহ গ্রেপ্তার করেছে গাংনী পুলিশ। এসময় তার কাছ থেকে লালটেপ ও স্কচটেপ দিয়ে মোড়ানো দুটি তাজা হাতবোমা জব্দ করা হয়। আব্দুর রহমান গাংনী উপজেলার সীমান্তবর্তী খাঁসমহল গ্রামের মৃত সামেদ শেখের ছেলে। ওসি আনোয়ার হোসেন জানান, আব্দুর রহমানের বিরুদ্ধে চাঁদাবাজি, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধে ৭টি মামলা আদালতে বিচারাধীন। গ্রেপ্তারকৃত আব্দুর রহমানকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার সময় গাংনী থানা ক্যাম্পাসে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ওসি আনোয়ার হোসেন। এর আগে শুক্রবার ভোরে গাংনী থানার উপ পরিদর্শক (এসআই) শংকর কুমার ঘোষ ও ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই রশিদুল ইসলাম গাংনীর কাথুলি সড়কের সাহারবাটি রাস্তার উপর থেকে সন্ত্রাসী আব্দুর রহমানকে গ্রেপ্তার করে।

প্রেস ব্রিফিং-এ জানানো হয়, ২০১৫ সালের ৪ মে একটি দোনালা বন্দুকসহ সন্ত্রাসী আব্দুর রহমান গাংনী থানা পুলিশের হাতে আটক হন। অস্ত্র আইনের ১৯ ধারায় একটি মামলা হয়। যার নং ৬। এ মামলায় ১৮ আগস্ট বিজ্ঞ বিচারক তাকে যাবজ্জীবন সাজা দেন।

এরপর থেকে তিনি পলাতক ছিলেন।

 


মন্তব্য