kalerkantho


বাগেরহাটে আহত আ.লীগ নেতাকে দুই লাখ টাকার চেক প্রদান

বাগেরহাট প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৪৮



বাগেরহাটে আহত আ.লীগ নেতাকে দুই লাখ টাকার চেক প্রদান

বাগেরহাটের মোল্লাহাটে নিষিদ্ধ ঘোষিত জেএমবি'র শীর্ষ নেতা সিদ্দিকুল ইসলাম বাংলাভাইয়ের হামলায় আহত স্থানীয় আওয়ামী লীগ নেতা তারাপদ পোদ্দারকে উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দেওয়া দুই লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন আজ বৃহস্পতিবার বিকালে মোল্লাহাটের গাওলা গ্রামে অসুস্থ আওয়ামী লীগ নেতা তারাপদ পোদ্দারকে দেখতে যান এবং ওই চেক হস্তান্তর করেন।

চেক হস্তান্তের সময় উপস্থিত ছিলেন, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা শাহিনুল আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আহসানসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর।

প্রসঙ্গত, নিষিদ্ধ সংগঠন জামায়াতুল মোজাহিদিন বাংলাদেশ (জেএমবি) র্শীষ নেতা সিদ্দিকুল ইসলাম ওরফে বাংলাভাই ও তার লোকজন ২০০৩ সালের মার্চ মাসে রাতে বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গাওলা গ্রামে আওয়ামী লীগ নেতা তারাপদ পোদ্দারের বাড়িতে হামলা চালায়। হামলায় তারাপদ পোদ্দার গুরুতর আহত হন। এসময় তাদের ডাকচিৎকারে গ্রামবাসী ছুটে এসে ধাওয়া করে বাংলাভাইসহ দুইজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। জেএমবির ওই শীর্ষ নেতা বাংলাভাইসহ কয়েকজনের ফাঁসীর দন্ড হয় এবং তা কার্যকর হয়েছে।


মন্তব্য