kalerkantho


রামগঞ্জে সন্ত্রাসী জুয়েল গ্রেপ্তারে মিষ্টি বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:২১



রামগঞ্জে সন্ত্রাসী জুয়েল গ্রেপ্তারে মিষ্টি বিতরণ

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার আলোচিত সন্ত্রাসী জাহিদুল ইসলাম জুয়েলকে গ্রেপ্তার করায় মিষ্টি বিতরণ করা হয়েছে। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সহযোগিতায় বৃহস্পতিবার দুপুরে তাকে লক্ষীপুর শহরে ঝুমুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ভোলাকোট ইউনিয়নের বিভিন্নস্থানে লোকজন মিষ্টি বিতরণ করেন। তারা জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহতাব উদ্দিন ও থানার ওসি তোতা মিয়াকে অভিনন্দন জানায়।

থানা পুলিশ জানিয়েছেন, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজাহানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জুয়েল ও তার সহযোগীরা স্ট্যাটাস দিয়ে অশ্লীল ও মানহানীকর অপ-প্রচার চালায়। এনিয়ে সম্প্রতি থানায় তথ্য-প্রযুক্তি মামলায় দায়ের করা হয়। এ মামলার মূল হোতা হিসেবে জুয়েলকে রামগগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মহসিন চৌধুরী অভিযান চালিয়ে গ্রেপ্তার করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বলেন, জুয়েল খুব খারাপ লোক। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।  আওয়ামী লীগ নেতার তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে অভিযোগ রয়েছে, উপজেলার ভোলাকোট গ্রামের সৈয়দ আহম্মদের ছেলে জুয়েল দীর্ঘদিন ধরে সন্ত্রাসী তৎপতার সঙ্গে জড়িত।

তিনি ভোলাকোট ইউনিয়ন ও আশপাশ এলাকায় অবৈধ অস্ত্র ব্যবহার, চাঁদাবাজী, অপহরণ ও হামলা-লুটপাটসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। এনিয়ে একাধিকবার জেলা ও উপজেলায় মাসিক আইন-শৃঙ্গলা কমিটির সভায় বিভিন্নজন জুয়েলকে গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি তুলেছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জুয়েল ও তার অনুসারীরা আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের বাড়ি-ঘরে হামলা, মারধরসহ ভীতিকর পরিস্থিতি সৃষ্ঠি করেছিল। তখন বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে প্রশাসনে ব্যাপক তোলপাড় হয়।


মন্তব্য