kalerkantho


শেরপুরে সন্ত্রাসী হামলায় দাখিল পরীক্ষার্থী আহত

শেরপুর প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪৩



শেরপুরে সন্ত্রাসী হামলায় দাখিল পরীক্ষার্থী আহত

শেরপুরের শ্রীবরদীতে তুচ্ছ ঘটনায় সন্ত্রাসী হামলায় এক দাখিল পরীক্ষার্থী গুরুতর হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে কুরুয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহত আসাদুল্লাহ শ্রীবরদীর বালিয়াচন্ডি গ্রামের শাজাহান মিয়ার ছেলে ও শংকরঘোষ এ জব্বার দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। তাকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শী ও পরিবারিক সূত্রে জানা যায়, বালিয়াচন্ডি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও কুরুয়া এলাকার ফরহাদ আলীর ছেলে রানা মিয়ার সাথে সুরুজ বাঙ্গালীর ছেলে শুকুর আলীর প্রেমজনিত ঘটনার বিরোধ চলছিল। এর জের ধরে গত বুধবার বিকালে দুজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় আসাদুল্লাহ ও তার সহপাঠীরা তাদেরকে বাঁধা দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল নয়টার দিকে আসাদুল্লাহ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে শ্রীবরদী শহরে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় শুকুর আলী লোহার রড় দিয়ে তাকে এলোপাথাড়ি আঘাত করে। এতে দাখিল পরীক্ষার্থী আসাদুল্লাহ গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ খবর শুনে শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা নাসরিন ও থানার পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে দেখতে যান।

 

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস আলম জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে শংকরঘোষ এ জব্বার দাখিল মাদ্রাসার সুপার এরশাদ আলী জানান, ঘটনাটি নিয়ে শালিস বৈঠকের প্রক্রিয়া চলছে।


মন্তব্য