kalerkantho


গাজীপুরে ডিশ ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:২৬



গাজীপুরে ডিশ ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

গাজীপুর সিটি করপোরেশনের লতিফপুর সানসিটি এলাকায় ডিশ ব্যবসায়ী আব্দুল খালেক মণ্ডল (৩৫) হত্যা মামলার প্রধান আসামি শাহীন চৌধুরী ওরফে দীপকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শাহীন আশুলিয়া থানার শ্রীপুর উত্তরপাড়া এলাকার রশিদ চৌধুরীর ছেলে। তিনি ছাত্রলীগ নেতা বলে জানা গেছে। বুধবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত আব্দুল খালেক মণ্ডল ঢাকার আশুলিয়া থানার শ্রীপুর উত্তরপাড়া এলাকার জুলহাস ওরফে জুলু কসাইয়ের ছেলে।

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. হারুন অর রশিদ জানান, গত ২ ফেব্রুয়ারি লতিফপুর সানসিটি এলাকায় একটি টিনের ঘরে দগ্ধ অবস্থায় আব্দুল খালেকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তর জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী মর্জিনা বেগম (৩০) বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় শাহীন চৌধুরীসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করা হয়। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযানে বুধবার ভোরে শাহীনের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহতের স্ত্রী মর্জিনা বেগমের অভিযোগ, ডিশ ব্যবসাকে কেন্দ্র করে তার স্বামী আব্দুল খালেক মণ্ডলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

 


মন্তব্য