kalerkantho


বরিশালে ডিবির দুই অভিযান, আটক ৭

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:৩৩



বরিশালে ডিবির দুই অভিযান, আটক ৭

বরিশালে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযানে সাতজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ডিবির এসআই নূরে আলম ও দেলোয়ার হোসেন এবং তাদের ফোর্স এ অভিযান দুটি পরিচালনা করে। এসআই মো. নূরে আলম কোতোয়ালি মডেল থানাধীন শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের সামনে অভিযান চালায়।

এ সময় আটক করা হয় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী এলাকার ছালাম মুন্সীর ছেলে মো. বাদল মুন্সী (৩০) ও একই উপজেলার দেবপুর এলাকার মো. রফিবুল ইসলাম হাওলাদারের ছেলে মো. কাইয়ুম ইসলাম সম্রারাটকে (২৩)। তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে একই নম্বরের ৫ হাজার টাকা মূল্যের ২টি বৈদেশিক নোট পাওয়া যায়। যার একটি আসল ও একটি নকল নোট। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপর অভিযানে এসআই মো. দেলোয়ার হোসেন কোতোয়ালী মডেল থানাধীন আবাসিক হোটেল তিতাসে অভিযান পরিচালনা করেন।

সে সময় বিএমপি অধ্যাদেশ ৭৭ ধারা মোতাবেক দণ্ডনীয় অপরাধ করায় বরিশালের বাবুগঞ্জের মো. জামাল হোসেন (২৬), ঝালকাঠির নলছিটির মো. মারিয়াজ হাওলাদার (৩২), বরিশালের বাকেরড়ঞ্জের সুভল হাওলাদার (২৫), বরিশালের খানপুরার মুক্তা আক্তার (২০) ও ঝালকাঠির কৃষ্ণকাঠীর কলি আক্তারকে (২২) আটক করা হয়। পরে তাদের বিএমপি অধ্যাদেশের ১০৪ ধারা মোতাবেক গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।


মন্তব্য