kalerkantho


মঠবাড়িয়ায় নবনির্মিত শহীদ মিনারের দ্বার উন্মোচন

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৩৯



মঠবাড়িয়ায় নবনির্মিত শহীদ মিনারের দ্বার উন্মোচন

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে পিরোজপুরের মঠবাড়িয়া মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ ক্যাম্পাসে নব-নির্মিত শহীদ মিনারের দ্বার উন্মোচন করলেন ভাষা সংগ্রামী ও অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. হাবিবুর রহামান খান। আজ মঙ্গলবার ফিতা কেটে তিনি শহীদ মিনারের দ্বার উন্মোচন করেন।

পরে তিনি শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।  

প্রধান অতিথি ভাষা সৈনিক হাবিবুর রহমান খান বলেন, ১৯৫২ সালে ভাষার জন্য সংগ্রাম করেছি বলেই আজ বাংলা ভাষায় কথা বলতে পারছি। শহীদ মিনারের দ্বার উন্মোচন করে কলেজ কর্তৃপক্ষ আজ আমাকে যে সম্মাননা দেখিয়েছে এজন্য আমি কৃতজ্ঞ।

কলেজ মিলনায়তনে কলেজের অধ্যক্ষ আজিম-উল-হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভাষা সৈনিক হাবিবুর রহমান খান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আরিফউল হক, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নূর হোসাইন মোল্লা, কলেজ গভার্নিং বডির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, পৌর সচিব হারুন-অর-রশিদ, অধ্যাপক তপন কুমার হালদার, প্রেসক্লাব সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক মো. জিল্লূর রহমান, সাংবাদিক দেবদাস মজুমদার, মিজানুর রহমান মিজু, প্রভাষক জুলহাস শাহীন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন আল আজাদ প্রমূখ।  


মন্তব্য