kalerkantho


দাউদকান্দিতে নারী নির্যাতনের অভিযোগে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলা

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:১৫



দাউদকান্দিতে নারী নির্যাতনের অভিযোগে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলা

নারী নির্যাতনের অভিযোগে গতকাল সোমবার দিবাগত রাতে দাউদকান্দি উপজেলার মালিগাও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদুর রহমান নাহিদের বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় মামলা করা হয়েছে। নির্যাতিতা হালিমা বেগম (৩৮) কে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, গত রবিবার রাতে মালিগাও ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি নাহিদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তর বায়নাঘর গ্রামের নজরুল ইসলামের স্ত্রী হালিমা বেগমকে শারীরিকভাবে নির্যাতন করে। ওই সময় তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে মুমুর্ষূ অবস্থায় তাকে গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়।  

পরে হালিমার স্বামী স্থানীয় আওয়ামী লীগের নেতাদের স্মরণাপন্য হলে তারা বিষয়টি থানা পুলিশকে জানায়। হালিমার স্বামী নজরুল ইসলাম বাদী হয়ে মডেল থানায় একটি অভিযোগ করলে পুলিশ তদন্তের পর মামলাটি আমলে নেন।  

এ ব্যাপারে নির্যাতিতা হালিমা বেগম বলেন, আমাকে মিথ্যা অপবাদ দিয়ে ছাত্রলীগ নাহিদ পিটিয়ে সারা শরীর জখম করে। আমি জ্ঞান হারিয়ে ফেললে এলাকাবাসী আমাকে হাসপাতালে নিয়ে যায়।  

দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম নয়ন বলেন, আমার কোন নেতা-কর্মী অন্যায় করলে এর দায়ভার ছাত্রলীগ নেবে না। আমি আমার নেতা-কর্মীদের বলেছি শুধু এ ধরণের অন্যায় নয়, কোনো নেতা-কর্মী মাদকের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

দাউদকান্দি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, ছাত্রলীগের নেতার বিরুদ্ধে অভিযোগ পাওয়ার পর থানায় মামলা নেওয়া হয়েছে।

তাকে ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।  


মন্তব্য