kalerkantho


বেনাপোলে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

বেনাপোল (যশোর) প্রতিনিধি    

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:০৩



বেনাপোলে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

বেনাপোলের সীমান্তবর্তী শিকড়ী বটতলা এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে 'বন্দুকযুদ্ধে' আজ মঙ্গলবার ভোররাতে সেলিম নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে সেলিমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে। নিহত সেলিম বেনাপোল পৌরসভার ভবারবেড় গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

এলাকাবাসীরা জানায়, সেলিম ও তার বাবা-মা দীর্ঘদিন ধরে বেনাপোল এলাকা থেকে হেরোইন, ফেনসিডিল ও ইয়াবার বড় বড় চালান ভারত থেকে এনে দেশের বিভিন্ন এলাকায় পাচার করতেন। তিনি বেনাপোলে মাদক সম্রাট হিসেবে পরিচিত। এ ছাড়া বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন তিনি।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি অপূর্ব হাসান জানান, মঙ্গলবার ভোররাতে শিকড়ী বটতলা এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের গুলিতে সেলিম ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় সেলিমের লাশ উদ্ধার করে। এ সময় সেখান থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, নিহত সেলিমের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানাসহ দেশের বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 


মন্তব্য