kalerkantho


নিহত এমপি লিটনের বোনের গাড়িতে হামলা

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০৩



নিহত এমপি লিটনের বোনের গাড়িতে হামলা

গাইবান্ধা ১ (সুন্দরগঞ্জ) আসনের প্রয়াত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজ বারীর ব্যক্তিগত গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার শহরের বিএডিসি অফিসের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে এমপি লিটনের বড় বোন আফরোজ বারী মেয়ে জামাই ও নাতিকে নিয়ে ব্যক্তিগত পাজেরো গাড়িতে করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনারে আসেন। পরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করেন।

সেখান থেকে তিনি পায়ে হেঁটে তার গাড়ি (ঢাকা-মেট্রো-ঘ-১৩-৪২৯৪) নিয়ে মেয়ে জামাই ও নাতির সঙ্গে সুন্দরগঞ্জ উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় ওই এলাকায় ছাত্রলীগের একটি মিছিল চলছিল। গাড়িটি বিএডিসি অফিসের সামনে পৌঁছিলে হঠাৎ করে গাড়িটিকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে পালিয়ে যায় কয়েকজন। এতে গাড়ির পেছনের কাচ ভেঙে যায়। তবে গাড়িতে থাকা মেয়ে জামাই ও নাতির কোনো ক্ষতি হয়নি।

তিনি আরও জানান, কারা কেন গাড়ি ভাঙচুর করেছে তাদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। তবে এ নিয়ে দুপুর পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

এ বিষয়ে আফরোজা বারীর ছোট বোন তাহমিদা বুলবুল কাকলী মোবাইল ফোনে বলেন, গাড়ি ভাঙচুরের বিষয়টি তিনি শুনেছেন। থানায় অভিযোগ দেওয়ার প্রক্রিয়া চলছে।

 


মন্তব্য