kalerkantho


দোহারে শহীদ মিনারে ছাত্রদলের দুই পক্ষে মারামারি

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৩৪



দোহারে শহীদ মিনারে ছাত্রদলের দুই পক্ষে মারামারি

ঢাকার দোহারে শহীদ মিনারে ফুল দিতে এসে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে মারামারি ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

গতকাল সোমবার ঘোষিত পৌরসভা ছাত্রদলের কমিটি নিয়ে ঘটনার সূত্রপাত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টার দিকে দোহার উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে ফুল দেওয়ার জন্য উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। এ সময় সামনের সারিতে গিয়ে আগে ফুল দেওয়া ও ছবি তোলাকে কেন্দ্র করে কয়েকজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে পৌরসভা ছাত্রদলের নবগঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক নূর সালাম উপজেলা ছাত্রদলের সভাপতি সেন্টু ভূঁইয়াকে কিলঘুষি মারতে থাকেন। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা দুই ভাগে বিভক্ত হয়ে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু করেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। উপজেলা বিএনপির জ্যেষ্ঠ  নেতৃবৃন্দের সামনেই এমন ঘটনা ঘটে। এ ঘটনায় দুইপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা ছাত্রদলের বেশ কয়েকজন নেতার সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার দোহার পৌরসভা ছাত্রদল ও জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়।

এতে পৌরসভার কমিটিতে স্থান পাওয়া নূর সালামসহ বেশ কয়েকজন অসন্তুষ্ট হন। নতুন কমিটি গঠনে অনিয়মের অভিযোগ এনে উপজেলা ছাত্রদলের সভাপতি সেন্টু ভূঁইয়ার প্রভাবকে দায়ী করেন। এ থেকেই ঘটনার সূত্রপাত বলে জানান তাঁরা।

 


মন্তব্য