kalerkantho


ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নিরাময় কেন্দ্র থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:৩২



ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নিরাময় কেন্দ্র থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানার (২৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে মাদক নিরাময় কেন্দ্র থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তবে তার মৃত্যু সম্পর্কে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

সোহেল রানা সদর উপজেলার বুধল ইউনিয়নের ছাতিয়াইন গ্রামের এলেম মিয়ার ছেলে। পরিবারের লোকজনের অভিযোগ, রানাকে হত্যা করা হয়েছে। অন্যদিকে নিরাময় কেন্দ্রসংশ্লিষ্টরা বলছেন, তিনি আত্মহত্যা করেছেন। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বুধল ইউনিয়ন পরিষদের সদস্য ও সোহেল রানার চাচাতো ভাই ফরিদ মিয়া জানান, রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর থেকে রানা সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা এলাকার 'প্রত্যাশা' নামে একটি মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি ছিল। আজ সন্ধ্যার পর তারা জানতে পারেন সে মারা গেছে। তাদের ধারণা, রানাকে হত্যা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এসআই মো. মেহেদি হাসান জানান, মাদক নিরাময় কেন্দ্রের বিছানায় শুয়ে থাকা অবস্থায় রানার লাশ উদ্ধার করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এখন ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

এ ব্যাপারে মাদক নিরাময় কেন্দ্রের অন্যতম পরিচালনকারী মো. জামাল জানান, সোহেল মাদকাসক্ত ছিল বলে পরিবারের লোকজন তাদের এখানে নিয়ে আসতে বলে। সে আত্মহত্যা করেছে।


মন্তব্য