kalerkantho


দিনাজপুর মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে হট্টগোল, পটকা নিক্ষেপ

দিনাজপুর প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৪০



দিনাজপুর মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে হট্টগোল, পটকা নিক্ষেপ

প্রায় ২২ বছর পর দিনাজপুরে আয়োজিত মহিলা আওয়ামী লীগের জেলা কমিটির ত্রিবার্ষিক কাউন্সিল গোলযোগের মধ্য দিয়ে শেষ হয়েছে। বিক্ষোভ মিছিলসহ দুই দফায় পটকার বিষ্ফোরণ ঘটান কাউন্সিল বিরোধী পক্ষের নেতাকর্মীরা।

ফলে সাংগঠনিক ব্যানার ব্যবহার ছাড়াই আজ সোমবার সকালে কড়া পুলিশি প্রহরায় দিনাজপুরের নাট্য সমিতিতে ওই কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। তবে পুরনো কমিটির বাতিল ঘোষণাসহ সভাপতি এবং সাধারণ সম্পাদিকা পদে সম্ভাব্য প্রার্থীদের নাম তালিকা সংগ্রহ করা হলেও উদ্ভূত পরিস্থিতে কমিটি ঘোষণা করা হয়নি।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার (এমপির) উপস্থিতিতে কাউন্সিল শুরু হলে সভামঞ্চের ছাদে পটকার বিষ্ফোরণ ঘটান কাউন্সিল বিরোধীরা। কাউন্সিল বাতিলের দাবিতে অনুষ্ঠানস্থলের সামনে বিক্ষোভসহ সমাবেশ করেন তারা। কাউন্সিলে উপস্থিত ছিলেন না কমিটির সভানেত্রী সুলতানা কোহিনুর বুলবুল এবং সাধারণ সম্পাদিকা তারিকুন বেগম লাবুনসহ তাদের অনুসারিরা।
 
কাউন্সিলের ওই ঘটনাকে হালকা ভাবেই নিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মাস্তাফিজুর রহমান ফিজার এমপি। কাউন্সিলে সভাপতিত্ব করেন মহিলা আওয়ামী লীগের নেত্রী লুলু আফসার। বক্তব্য দেন কেন্দ্রীয় নেত্রী ইয়াসমিন হোসেন, বনশ্রী স্মৃতি কোণা বিশ্বাস এবং জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীসহ অন্যান্যরা


মন্তব্য