kalerkantho


কাউখালীতে মাদ্রাসাছাত্রী ধর্ষিত, গ্রেপ্তার ধর্ষক

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫৬



কাউখালীতে মাদ্রাসাছাত্রী ধর্ষিত, গ্রেপ্তার ধর্ষক

পিরোজপুরের কাউখালীতে চতুর্থ শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মালেক হাওলাদার (৫৫) নামে একজনকে  গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে কাঠালিয়া গ্রামে ওই শিশুটি ধর্ষণের শিকার হয়।

খবর পেয়ে পুলিশ আজ সোমবার সকালে অভিযান চালিয়ে পার্শবর্তী পারসাতুরিয়াস্থ গ্রামের জামাইবাড়ি থেকে অভিযুক্ত ধর্ষক মালেককে গ্রেপ্তার করে।  

থানা ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, দরিদ্র পরিবারের ওই মাদ্রাসাছাত্রী বসতবাড়ির পার্শবর্তী কৃষি জমিতে জ্বালানির জন্য গরুর গোবর সংগ্রহ করতে যায়। এ সময় পাষণ্ড মালেক ছল-চাতুরি করে শিশুটিকে পার্শ্ববর্তী কলা বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির কান্নাকাটির শব্দ পেয়ে বেবি বেগম নামে এক গৃহবধূ ঘটনাস্থলে ছুটে আসে। সে ধর্ষক মালেককে লাঠি দিয়ে পেটাতে শুরু করলে মালেক পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ শিশুটকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।  

এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. মুনিরুজ্জামান জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে মালেককে গ্রেপ্তার করে অদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।


মন্তব্য