kalerkantho


মামাতো ভাইয়ের হাতে নিহত হলো ফুপাতো ভাই

নিজস্ব প্রতিবেদক; ফরিদপুর   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২০



মামাতো ভাইয়ের হাতে নিহত হলো ফুপাতো ভাই

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় কাইচাইল ইউনিয়নের পাঁচকাইচাইল গ্রামে পুকুর থেকে কচুরিপানা তোলাকে কেন্দ্র করে মামাতো ভাই হায়াত আলীর চাপাতির কোপে ফুপাতো ভাই ইকবাল হোসেন নিহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান ইকবাল হোসেন।

 

একই ঘটনায় ইকবালের বাবা কৃষক আবু শেখ (৬০) চাপাটির কোপে আহত হয়ে ফরিদপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইকবাল হোসেন (৩৫) পাঁচকাইচাইল গ্রামের আবু শেখের ছেলে। ইকবালের স্ত্রী হোসনেয়ারা বেগম ৯ মাসের অন্তঃস্বত্ত্বা। তাদের চাঁদনী আক্তার নামের পাঁচ বছরের একটি মেয়ে রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পাঁচকাইচাইল গ্রামে বাড়ির পাশের পুকুর থেকে কচুরিপানা তোলাকে কেন্দ্র করে গতকাল শনিবার দুপুরে কথা কাটাকাটির এক পর্যায়ে হায়াত আলী চাপাতি দিয়ে তার ফুপা আবু শেখ ও ফুপাতো ভাই ইকবাল হোসেনকে এলোপাথারি কুপিয়ে আহত করে।  

প্রতিবেশিরা আবু শেখ ও ইকবালকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নগরকান্দা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত একটার দিকে মারা যান ইকবাল।  

নগরকান্দা থানার ওসি এ এফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আজ রবিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এ ঘটনার পর থেকে হায়াত আলী পলাতক রয়েছে।

তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য