kalerkantho


রাজশাহীতে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৫৫



রাজশাহীতে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল শনিবার রাতে নগরীর নতুন বুধপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে র‍্যাব জানায়। নিহত ওই ব্যক্তির নাম কাওসার আলী (৪৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকার পিয়ারপাড়া গ্রামের তাসিম আলীর ছেলে।

র‍্যাবের দাবি, নিহত কাওসার আলী ডাকাতদলের সদস্য। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি এবং কয়েকটি হাসুয়া উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের দুজন সদস্যও আহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব।

র‌্যাবের মিডিয়া উইং কর্মকর্তা এএসপি রমজান আলী বলেন, "নিহত কাওসার আলী ডাকাতদলের সদস্য ছিলেন। তার বিরুদ্ধে দুটি হত্যা মামলাসহ মোট চারটি মামলা ছিল। শনিবার দিবাগত রাতে তারা নগরীর নতুন পাড়া এলাকায় ডাকাতির চেষ্টা করছিল। খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে গেলে ডাকাতদলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে।

র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। "

র‍্যাবের ওই কর্মকর্তা আরো বলেন, "ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি ও কয়েকটি হাসুয়া উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের দুজন সদস্যও আহত হয়েছেন। " বিষয়টি স্বীকার করে নগরীর মতিহার থানার ওসি হুমায়ন কবির বলেন, "র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কাওসার আলী নামের ওই ব্যক্তি নিহত হয়েছেন বলে শুনেছি। শনিবার রাত ২টার পর নগরীর নতুন বুধপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। "

 


মন্তব্য