kalerkantho


সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ২৩

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:২৬



সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ২৩

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর সংযোগ মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই চালকসহ চারজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ২৩ জন।

আজ শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে বাসযাত্রী পাবনা সদরের ফজলুল হক রোডের দীপ্ত চ্যার্টাজীর ছেলে লিটন চ্যার্টাজীর (৩৫) পরিচয় জানাতে পারলেও অন্য তিনজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।  

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় থানার এসআই মিজানুর রহমান জানান, 'ঢাকা থেকে পাবনাগামী নাইট স্টার পরিবহনের একটি বাস ও বগুড়া থেকে ঢাকাগামী সার বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় পরিবহনের চালকসহ চারজন ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পরপরই বঙ্গবন্ধু সেতু থানা ও হাটিকুমরুল হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযানে অংশ নেয়। ' 

নিহতদের লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনার পর মহাসড়কের দু'পাশে যানবাহন আটকা পড়লেও উদ্ধার অভিযানের পর পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ব্যপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। '  

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. শেখ মোঃ মনজুর রহমান জানান, এখন পর্যন্ত আহত অবস্থায় ২৩ জনকে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে চারজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


মন্তব্য