kalerkantho


সিলেটে সাবেক এমপির গাড়িতে শ্রমিকদের হামলা

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:২১



সিলেটে সাবেক এমপির গাড়িতে শ্রমিকদের হামলা

মাইক্রোবাস পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের পরে সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। আজ শনিবার দুপুর পৌনে ৩টার দিকে নগরীর সোবহানীঘাট উপশহর মূল সড়কে এ ঘটনা ঘটে। এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান বাম হাতে কিছুটা আঘাতপ্রাপ্ত হন।

এ ব্যাপারে সাবেক সাংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী জানান, সিলেট মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ে পরিবহন শ্রমিকদের সঙ্গে বৈঠকে থেকে বেরিয়ে তিনি হামলার শিকার হন।  

ওই বৈঠকে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেওয়া হয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘ধর্মঘট প্রত্যাহার ঘোষণার পরও শ্রমিকরা গাড়িতে হামলা চালিয়েছে। ’

এ হামলার খবর পেয়ে ঘটনাস্থলে যান সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এ প্রসঙ্গে প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে বহনকারী প্রাইভেটকারটি নগরীর নাইওরপুল হয়ে সোবহানীঘাট উপশহর মূল সড়কের দিকে যাচ্ছিল। এ সময় সড়কে অবস্থানকারী পরিবহন শ্রমিকরা শফিকুর রহমানের গাড়ি এবং পেছনের পুলিশের একটি গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে।


মন্তব্য