kalerkantho


আমরা মুক্তিযোদ্ধাদের হয়রানি করতে চাই না : খাদ্যমন্ত্রী

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৩



আমরা মুক্তিযোদ্ধাদের হয়রানি করতে চাই না : খাদ্যমন্ত্রী

"আমরা প্রকৃত কোনও মুক্তিযোদ্ধাকে হয়রানি করতে চাই না, সে যে দলেরই হোক। আমরা চাই একটি সঠিক ও স্বচ্ছ তালিকা প্রণয়ন করতে।

" আজ শনিবার ঢাকার দোহারে মুক্তিযোদ্ধাদের তালিকা যাচাই-বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মন্ত্রী বলেন, "তালিকা প্রণয়নের সময় কোনও প্রকৃত মুক্তিযোদ্ধা যেন হয়রানির শিকার না হন- সেদিকে লক্ষ রাখা হচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার প্রকৃত মুক্তিযোদ্ধাদের যে সম্মান ও সুবিধা দিচ্ছে তা পূর্বে কোনও সরকার দিতে পারেনি। আমরা চাই দেশের সূর্য সন্তানরা যেন তাঁদের প্রাপ্য সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত না হন। " অনুষ্ঠানে মন্ত্রী নিজেও বেশ কয়েকজন আবেদনকারী মুক্তিযোদ্ধার প্রয়োজনীয় কাগজপত্র যাচাই-বাছাই ও তাঁদের সাক্ষাৎকার গ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহ্বুবুর রহমান, ইনস্পেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন (আইজিআর) খান আব্দুল মান্নান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আল-আমিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব আলী মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, মুক্তিযোদ্ধা আলহাজ আবু সাইদ মিয়া, শামসুদ্দিন খান ও ডা. আবুল কালাম, দোহার থানার ওসি সিরাজুল ইসলাম শেখ, ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম বারকু প্রমুখ।

 


মন্তব্য