kalerkantho


শেরপুর জেলা খেলাঘর'র সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি    

১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:২২



শেরপুর জেলা খেলাঘর'র সম্মেলন অনুষ্ঠিত

মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোলোর প্রত্যয়ে শেরপুরে আজ শুক্রবার খেলাঘর জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য প্রণয় সাহা। এর আগে খেলাঘর জেলা ইউনিটের সদস্যভুক্ত ১৩টি শিশুকিশোর সংগঠনের সদস্য-সংগঠক ও শিশু-কিশোররা শহরের বিভিন্ন প্রান্ত থেকে শোভাযাত্রাসহ সম্মেলনস্থলে উপস্থিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন প্রধান অতিথি ও পুলিশ সুপার মো. রফিকুল হাসান গণি বিশেষ অতিথি হিসেবে ছিলেন। খেলাঘর জেলা কমিটির সভাপতি ও সম্মেলন প্রস্তুতি পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, নকলার পৌর মেয়র মো. হাফিজুর রহমান লিটন, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য বিশিষ্ট অভিনেত্রী শমি কায়সার, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল ফারাহ পলাশ, জেলা কমিটির সম্পাদক নন্দ সাহা, অধ্যাপক শিব শংকর কারুয়া প্রমুখ বক্তব্য দেন।

সম্মেলনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে সাংগঠনিক অধিবেশন, আলোচনা ও পরিচিতি, সম্মাননা প্রদান এবং বিভিন্ন শাখা আসর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।  

 


মন্তব্য