kalerkantho


৫ টাকা ভাড়া নিয়ে গালমন্দ : চালকের ছুরিকাঘাতে নিহত ১

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২৫



৫ টাকা ভাড়া নিয়ে গালমন্দ : চালকের ছুরিকাঘাতে নিহত ১

কুমিল্লার চান্দিনায় সিএনজি অটোরিকশার ৫ টাকা ভাড়া নিয়ে নারী যাত্রীর সাথে চালকের বিরূপ আচরণকে কেন্দ্র করে চালকের ছুরিকাঘাতে মাসুম (২৩) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার মাইজখার গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত যুবক মাসুম ওই গ্রামের ফজলু মিয়ার ছেলে। আহতরা হলেন- নিহতের বড় ভাই মাসুদ (২৭) ও একই বাড়ির চাচাতো ভাই আব্দুর রাজ্জাকের ছেলে সাঈদ (১৭)। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সিরাজ মিয়া জানান, বদরপুর বাজার থেকে সিএনজিচালিত অটোরিকশার এক নারী যাত্রী মাত্র এক কিলোমিটার দূরত্বে মাইজখার আচার্যবাড়ি সংলগ্ন এলাকায় নেমে ৫ টাকা ভাড়া দেন। চালক ৫ টাকা নিতে অস্বীকার করে ১০ টাকা দাবি করে। ওই নারী যাত্রী ১০ টাকা দেওয়ার অপারগতা প্রকাশ করলে চালক ক্ষিপ্ত হয়ে নারী যাত্রীকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মাসুম প্রতিবাদ করলে চালক ও মাসুমের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনার পরপর উভয় পক্ষ ঘটনাস্থল ত্যাগ করেন।

মাত্র আধা ঘন্টা পর ওই অটোরিকশা চালক ও একই গ্রামের সুলতান মিয়ার ছেলে শাহজালাল ছুরিসহ আরও লোকজন নিয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় চালক শাহজালালের এলোপাথাড়ি ছুরিকাঘাতে অন্তত তিনজন আহত হয়। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মাসুমকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনার সত্যতা স্বীকার করে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা বলেন, আমরা হাসপাতালসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


মন্তব্য