kalerkantho


শিশুর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার, সৎ মা আটক

নওগাঁ প্রতিনিধি   

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



শিশুর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার, সৎ মা আটক

নওগাঁর মান্দা উপজেলায় মুরাদ হোসেন (১২) নামের এক শিশুর বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার বিকেলে উপজেলার বিলকরিল্লা গ্রামের মুরাদ হোসেনের বাড়ির একটি নির্জন রাস্তা থেকে তার মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মুরাদের সৎ মা মোছা: অঞ্জনাকে আটক করেছে পুলিশ। মুরাদ হোসেন বিলকরিল্লা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ও ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আব্দুর রাজ্জাক পূর্বের স্ত্রীকে প্রায় ১০বছর আগে তালাক দেন। কিন্তু ছেলে মুরাদ হোসেন বাবা আব্দুর রাজ্জাকের কাছেই থেকে যায়। এরপর প্রায় ৮ বছর আগে আব্দুর রাজ্জাক মোছা: অঞ্জনাকে বিয়ে করেন। বিয়ের পর থেকে মাঝে মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। আজ বুধবার সকালে বাড়িতে ছেলে মুরাদ ও স্ত্রী অঞ্জনাকে রেখে আব্দুর রাজ্জাক গ্রামের বাইরে যান। বিকেলে আব্দুর রাজ্জাকের বাড়ির পাশে নির্জন একটি রাস্তায় বস্তাবন্দি অবস্থায় মুরাদ হোসেনের মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় সংবাদ দেন।  

মান্দা থানার অফিসার ইনচার্জ ( ওসি) আনিছুর রহমান জানান 'সংবাদ পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে মুরাদের সৎ মাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এই হত্যাকাণ্ডের সাথে অন্য কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। '


মন্তব্য