kalerkantho


মেহেরপুরে গৃহবধূসহ দুজনের আত্মহনন!

মেহেরপুর প্রতিনিধি    

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:০৭



মেহেরপুরে গৃহবধূসহ দুজনের আত্মহনন!

মেহেরপুর সদর উপজেলায় হরিরামপুরে টুম্পা খাতুন (১৮) নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছে। তবে তার স্বজনদের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় টুম্পা খাতুনের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মেহেরপুর সদর উপজেলার কুলবাড়িয়া গ্রামের আনারুল ইসলামের মেয়ে টুম্পা খাতুনের সঙ্গে একই উপজেলার হরিরামপুর গ্রামের রহিত আলীর সঙ্গে  বিয়ে হয় বছর খানেক আগে। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। নির্যাতন সহ্য করতে না পেরে মঙ্গলবার সন্ধ্যায় টুম্পা খাতুন বিষপান করেন। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আজ বুধবার সকালে ময়নাতদন্ত সম্পন্ন করে তার বাবার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ।

টুম্পা খাতুনের ফুফু আদরী খাতুন অভিযোগ করে বলেন, "শ্বশুরবাড়ির লোকজন তাকে প্রায়ই নির্যাতন করতেন। টুম্পাকে তারা মেরে ফেলে মুখে বিষ ঢেলে দিয়েছে। আমরা এ হত্যার বিচার চাই।

"

এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, প্রাথমিক তদন্তে আত্মহত্যা মনে হওয়ায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

অপরদিকে, মুজিবনগর উপজেলার পুরন্দপুর গ্রামের সিঙ্গার মাঠে নিজ বরজ ক্ষেতের পাশে বিষপান করে আফতাব আলী (৫২) নামের এক পান চাষি আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ সকাল ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠিয়েছে।

 


মন্তব্য