kalerkantho


সৈয়দপুরে গৃহবধূকে হত্যা, স্বামী গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সৈয়দপুরে গৃহবধূকে হত্যা, স্বামী গ্রেপ্তার

নীলফামারী জেলার সৈয়দপুরে আশা সিংহানিয়া (৩০) নামের এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ২টার দিকে শহরের শহীদ তুলশীরাম সড়কের (দিনাজপুর রোড) বাসার শয়নকক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।

হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী রাকেশ সিংহানিয়া বাবলীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, বগুড়ার দুপঁচাচিয়া উপজেলার তালোড়া পৌর এলাকার স্বগীয় গোপাল প্রসাদ আগওয়ালার মেয়ে আশা সিংহানিয়া। সৈয়দপুর শহরে শহীদ তুলশীরাম সড়কের (দিনাজপুর রোড) বাসিন্দা মাড়োয়ারী সজন সিংহানিয়ার ছেলে রাকেশ সিংহানিয়া বাবলী'র সঙ্গে তাঁর বিয়ে হয় গত ২০০৪ সালে।  

ঘটনার দিন গতকাল সোমবার রাতে নিজ বাসায় তাঁর মৃত্যু ঘটে। আজ মঙ্গলবার দুপুরে বিভিন্ন সূত্রে খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজউদ্দিন আহমেদের উপস্থিতিতে ওই বাসায় গিয়ে শোয়ার ঘরে বিছানার ওপর আশা সিংহানিয়ার নিথর দেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পায় পুলিশ। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।  

সৈয়দপুর থানার উপপরির্দশক (এসআই) মো. ইয়াছিন আলী জানান, উদ্ধারকৃত মরদেহের নাভির ওপর জখমের চিহৃ রয়েছে। মুখ দিয়ে রক্ত ঝরছিল।

গলায়ও হালকা আঘাতে চিহৃ ছিল।  

পুলিশ জানায় এ ঘটনায় গৃহবধূর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্ত্রীকে গলা টিপে ও পেটে আঘাত করে হত্যার করার কথা স্বীকার করেছেন। তবে কি কারণে সে তাঁর স্ত্রীকে হত্যা করেছে তা জানা যায়নি।


মন্তব্য