kalerkantho


ভালোবাসা দিবসে সিরাজগঞ্জে ব্যতিক্রম আয়োজন

সিরাজগঞ্জ প্রতিনিধি    

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:১১



ভালোবাসা দিবসে সিরাজগঞ্জে ব্যতিক্রম আয়োজন

সিরাজগঞ্জে ব্যতিক্রম আয়োজনে উদযাপিত হয়েছে বিশ্ব ভালোবাসা দিবস। 'সুস্থ হৃদয় সুন্দর ভালোবাসা'- এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের আয়োজনে পালিত হয়েছে মিনি স্বাস্থ্য ম্যারাথন।

ফাল্গুন আর বিশ্ব ভালোবাসা দিবস দুটো যেন মিলেমিশে একাকার সিরাজগঞ্জ মুক্তির সোপানে। সব বয়সী মানুষ হলুদ টি-শার্ট আর মাথায় হলুদ ক্যাপ দিয়ে একবৃন্তে মিলেছে বিশ্ব ভালোবাসা উদযাপন করতে। ভালোবাসার মানুষটিকে দীর্ঘদিন ধরে ভালোবাসতে আর ভালোবাসা ধরে রাখতে চাই সুস্থ হৃদয়। তাই সবাই যোগ দেয় এ মিনি স্বাস্থ্য ম্যারাথনে। মিনি ম্যারাতনে যোগ দিতে আসা সাংবাদিক ফেরদৌস রবিন জানান, শরীর সুস্থ রাখার জন্য প্রতিদিন হাটা জরুরি। তবে আজকের এই বিশেষ দিনে এমন আয়োজন সিরাজগঞ্জবাসীর মনে নাড়া দিয়েছে।

বিএমএর সভাপতি ডা. জহুরুল হক রাজা জানান, হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে এ আয়োজনে অংশগ্রহণ করতে পেরে তিনি গর্বিত। জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, শরীর সুস্থ রাখতে সবাই সচেতন। কিন্তু বিশেষ দিনে বিশেষভাবে ব্যাপারটিকে উপস্থাপন করার মজাই আলাদা।

আরো আয়োজক কমিটির প্রধান ও স্থানীয় সংসদ সদস্য ড. হাবিবে মিল্লাত মুন্না বলেন, "শুধু পরিবার নয়, ভালোবাসতে হবে বাংলাদেশকে। আর বিশ্ব ভালোবাসা দিবস আর ফাল্গুন দুটোই আজ একাকার। পাশাপাশি বর্তমানে দেশে অসংক্রামক ব্যাধি বেড়ে যাচ্ছে। তাই সচেতনতা বাড়াতে এমন আয়োজন। এতে সাধারণ মানুষ নিজে সুস্থ  থাকার ব্যাপারে আরো সচেতন হবে। "

মিনি স্বাস্থ্য ম্যারাথনে সাত শতাধিক মানুষ অংশ নেয়। মুক্তির সোপান থেকে শুরু হয়ে সিরাজগঞ্জ হার্ট পয়েন্টে গিয়ে মিনি স্বাস্থ্য ম্যারথনটি শেষ হয়।


মন্তব্য