kalerkantho


চক্রান্তকারীরা মিথ্যাবাদী প্রমাণিত হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৪২



চক্রান্তকারীরা মিথ্যাবাদী প্রমাণিত হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পদ্মা সেতু নিয়ে চক্রান্তকারীরা যে মিথ্যাবাদী তা প্রমাণিত হয়েছে। কানাডার আদালতের রায়ে বিএনপিসহ বিশ্বব্যাংকের মুখ চেনা চক্রান্তকারীদের মুখোশ উন্মোচিত হয়েছে।

 

আজ সোমবার সিরাজগঞ্জের রতনকান্দি ইউনিয়নের বয়ড়া ভেন্নাবাড়ি হাই স্কুল মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সিরাজগঞ্জের পিপুলবাড়িয়া থেকে সোনামুখী পর্যন্ত শহীদ এম মনসুর আলী সড়কের খামারগাতি, গোবিন্দপোটল ও খুকশিয়ায় প্রায় নয় কোটি টাকা ব্যয়ে নির্মিত তিনটি সেতুর উপর দিয়ে যান চলাচলের উদ্বোধন উপলক্ষে রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

মোহাম্মদ নাসিম আরো বলেন, বিএনপিসহ সুশীল সমাজ নামধারী কতিপয় ব্যাক্তির চক্রান্তের কারণে বিশ্বব্যাংক পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধ করেছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতায় নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ আজ বাস্তবে রূপ নিয়েছে।

রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অব্দুল মোক্তাদির বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু।

 


মন্তব্য