kalerkantho


কাশিয়ানীতে দু'পক্ষের সংঘর্ষে আহত ১৫, বাড়িঘরে অগ্নিসংযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৩২



কাশিয়ানীতে দু'পক্ষের সংঘর্ষে আহত ১৫, বাড়িঘরে অগ্নিসংযোগ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কুসুমদিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্যা ও কাজী বংশের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। এ সময় বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সংঘর্ষ থামাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। আজ রবিবার সন্ধ্যায় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে এ সংঘর্ষে লিপ্ত হয়। তবে আহত বা ক্ষয়ক্ষতি কিংবা বিস্তারিত অন্য কোন সংবাদ এই মূহুর্তে পাওয়া যায়নি।  

জানা গেছে, বাড়িঘরে অগ্নিসংযোগের খবর পেয়ে গোপালগঞ্জ জেলা সদর ও মুকসুদপুর থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গেলেও ২টি বাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে।  

এলাকাবাসী বলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ অর্ধশত রাউন্ড গুলি বর্ষণ করে। তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে এই মূহুর্তে হিসাব দেওয়া সম্ভব নয় বলে জানানো হয়েছে।  

এ ঘটনার সত্যতা স্বীকার করে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) একে এম আলীনুর বলেন, ওই গ্রামের জাহাঙ্গীর কাজী ও মুরাদ হোসেন মিটুর সমর্থকদের মধ্যে দীর্ঘ বছর ধরে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এই দুই গ্রুপের মধ্যে অসংখ্য বার সংঘর্ষের ঘটনাও ঘটেছে। গতকাল শনিবার সন্ধ্যায়ও তারা সংঘর্ষে লিপ্ত হয়েছিল।

এলাকায় থমথমে অবস্থা ছিল। পুলিশ ও মোতায়েন ছিল। এরই মধ্যে দুই পক্ষের লোকজনের মধ্যে আবারো সংঘর্ষ শুরু হয়। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


মন্তব্য