kalerkantho


কালীগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:১১



কালীগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ঝিনাইদহের কালীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাই নুর ইসলামকে (৪৫) পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে বড় ভাই ও ভাতিজারা। গতকাল শনিবার রাত ১১টার দিকে উপজেলার রাড়িপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে মাহবুব আলম আকাশ বাদী হয়ে ছয়জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। অপরদিকে পুলিশ এ ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে।  

নিহত নুর ইসলাম রাড়িপাড়া গ্রামের মৃত ফয়েজ উদ্দীন মন্ডলের ছেলে। আর গ্রেপ্তারকৃত আসামিরা হলো- নিহতের বড় ভাই নুর মোহাম্মদ, তার দুই ছেলে আতিয়ার রহমান ও হাসান।  

এ ব্যাপারে কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে ট্রাকে করে বাড়িতে ফার্নিচার নিয়ে যাওয়ার সময় নিহতের বড় ভাই নুর মোহাম্মদের বাড়ির বৈদ্যুতিক মিটার ভেঙ্গে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই নুর মোহাম্মদের সাথে ছোট ভাই নুর ইসলামের গোলযোগ বাধে। এক পর্যায়ে বড় ভাই নুর মোহাম্মদ ও তার ছেলেরা মিলে ছোট ভাই নুর ইসলামকে গলা টিপে ধরলে নুর ইসলাম গুরুতর আহত হয়। পরে ওই রাতেই প্রতিবেশীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাতেই পুলিশ তিন আসামিকে গ্রেপ্তার করে।

এজাহারভুক্ত আসামিদের মধ্যে বাকী তিনজনকে গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা করছে।  


মন্তব্য