kalerkantho


ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও : মূল হোতা সম্রাট গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৩



ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও : মূল হোতা সম্রাট গ্রেপ্তার

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও চিত্র ধারণের মূল হোতা সম্রাট মণ্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

বাকি আসামিদেরও গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। আজ রবিবার জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।  

মামলা তদন্তকারী কর্মকর্তা ও কোটালীপাড়া থানার এসআই রনী কুমার সাহা বলেন, শনিবার রাত ৩টার দিকে কোটালীপাড়া উপজেলার হরিনাহাটি এলাকা থেকে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও চিত্র ধারণ মামলার অভিযুক্ত সম্রাট মণ্ডলকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

তিনি আরো বলেন, নির্যাতনের শিকার ওই ছাত্রীর শারীরিক অবস্থা ভালো হওয়ায় তার বাবার জিম্মায় গত শনিবার সন্ধ্যায় বাড়ি পাঠানো হয়েছে। আজ সোমবার গোপালগঞ্জ সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করানো হবে।

গোপালগঞ্জের সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম বলেন, বিষয়টি আমরা অধিক গুরুত্ব দিয়ে দেখছি। মামলার মূল আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। বাকিদেরও খুব শিগগিরই গ্রেপ্তার করা হবে।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি রাতে ওই স্কুলছাত্রী ঘরের বাইরের বাথরুমে যায়। ঘরে ফেরার সময় একই গ্রামের সম্রাট মণ্ডল, তার সহযোগী সজল বিশ্বাস ও মিঠু বসু নিয়ে ওই ছাত্রীকে জোর করে বিবস্ত্র করে বাথরুমের বৈদ্যুতিক আলোতে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে। ওই ছাত্রী সম্রাটের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে না তুললে তারা ওই ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ওই ছাত্রী নিজের ও পরিবারের সম্মান নষ্টের ভয়ে পরের দিন ৬ ফেব্রুয়ারি সকালে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। সে কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল।


মন্তব্য