kalerkantho


লালমনিরহাটে হেরোইনসহ আটক ৮

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৫৫



লালমনিরহাটে হেরোইনসহ আটক ৮

লালমনিরহাটে পৃথক পৃথক অভিযানে ১৩৫ পুরিয়া হিরোইনসহ আটজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার রাতের দিকে জেলা শহরের ফায়ার সার্ভিস রোড ও তালুক খুটামারা এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটকরা হলেন লালমনিরহাট পৌরসভার কালিবাড়ি এলাকার সৈয়দ নুরনবীর ছেলে এসএম সুলতান মানিক (৪০), উত্তরা রোডের ফরহাদ হোসেনের ছেলে শরিফুল ইসলাম পিঞ্জার (৩৩), কুড়াটারীর নজরুল ইসলামের ছেলে আব্দুল কাদের (২৬), তালুক খুটামারা এলকার ফজলুল হকের ছেলে আশরাফুল আলম (২৮), ইসলামপুর শ্বশান কলোনী এলাকার আজিজুল হকের ছেলে নুর আলম (২০), মমেন আলীর ছেলে ইমান আলী (২০), কপিল উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ মিন্টু (২০) ও তেলীপাড়ার নুর ইসলামের ছেলে রানা ইসলাম (১৯)।

লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই কামাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতের দিকে জেলা শহরের ফায়ার সার্ভিস রোডের লাশকাটা ঘরের পাশে ৩০ পুরিয়া হিরোইনসহ চারজনকে এবং তালুক খুটামারা এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ১০৫ পুরিয়া হিরোইনসহ চারজনকে আটক করে ডিবি পুলিশ।

তিনি আরও জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য