kalerkantho


রাজশাহীতে পর্নোগ্রাফির দায়ে দুই যুবক আটক

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:৪৩



রাজশাহীতে পর্নোগ্রাফির দায়ে দুই যুবক আটক

রাজশাহীতে পর্নোগ্রাফির দায়ে দুই যুবককে আটক করেছে র‌্যাব ৫ এর সদস্যরা। শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে মহানগরীর সাহেব বাজার মনিচত্বর এলাকার একটি কম্পিউটারের দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মহানগরীর দড়িখরবোনা এলাকার মকবুল হোসেনের ছেলে মামুন পারভেজ (২৫) ও নীলফামারীর ডোমার উপজেলার ছোট রাউতা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে জাহিদ হাসান (২৪)। জাহিদ মহানগরীর গৌরহাঙ্গা এলাকায় ভাড়া থাকেন।

রাতে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মনিচত্বরের 'মোবাইল ঘর ২' নামের ওই দোকানে সন্ধ্যায় অভিযান চালানো হয়। তাদের বিরুদ্ধে কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে বিক্রির অভিযোগ ছিল র‌্যাবের কাছে।

পরে 'মোবাইল ঘর ২' নামে ওই দোকানে গিয়ে এর সত্যতা পাওয়ায় দোকান থেকে মামুন ও জাহিদকে আটক করা হয়। এ সময় একটি কম্পিউটার, বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস ও একটি মোবাইল সিম জব্দ করা হয়। এগুলোর মাধ্যমে পর্নোগ্রাফি সংরক্ষণ করছিল তারা।

র‌্যাব ৫ এর স্পেশাল কম্পানি কমান্ডার এএসপি (সহকারী পুলিশ সুপার) রমজান আলী জানান, বর্তমানে আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা করা হবে।


মন্তব্য