kalerkantho


সিরাজগঞ্জে প্রেমিক যুগলের আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সিরাজগঞ্জে প্রেমিক যুগলের আত্মহত্যা

সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লায় এক প্রেমিক যুগল বিষপান করে আত্মহত্যা করেছে। আজ শনিবার সন্ধ্যার মিরপুর এলাকায় এ ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

নিহতেরা হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর উত্তরপাড়া মহল্লার মুকুল হোসেনের মেয়ে মুক্তা খাতুন (১৯) ও রেলওয়ে কলোনির নুরনবীর ছেলে রাব্বী হোসেন সজিব (২২)।

সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. আলাউদ্দিন আরজু আহমেদ বলেন, 'রাব্বীর সঙ্গে মুক্তার দীর্ঘদিনের প্রেম ছিল। বিষয়টি জানাজানি হলে মুক্তার বাবা তাকে অন্যত্র বিয়ে দেন। বিয়ে হলেও সে তার স্বামীর বাড়িতে যায়নি। এর পরেও মুক্তা গোপনে রাব্বীর সঙ্গে প্রেম চালিয়ে যায়। বিষয়টি আবারও জানাজানি হলে মুক্তাকে শ্বশুর বাড়িতে পাঠাতে পরিবার চাপ সৃষ্টি করে।

এতে ক্ষুব্ধ হয়ে মুক্তা আজ শনিবার রাতে গোপনে প্রেমিকের সঙ্গে দেখা করতে যায়। এরপর দুজনে দেখা করে বাড়িতে ফিরে আসে বিষপান করে গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে।

খবর পেয়ে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. শামীম তাদের মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আর এম ও ডাঃ মোহাম্মদ আকরামুজ্জামান জানান, 'তাদের হাসপাতালে আনা হলে আমরা তাদের মৃত্য অবস্থায় পাই। পরে ময়না তদন্তের জন্য লাশ দুটি মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিষপানে তাদের মত্যু হতে পারে তবে ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। '  

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, 'যুগলের আত্মহত্যার খবর পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। '


মন্তব্য