kalerkantho


ভোলায় ৮৮৮ জন কৃতি শিক্ষার্থীকে ডিইও লেটার ও পুরস্কার প্রদান

ভোলা প্রতিনিধি   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ভোলায় ৮৮৮ জন কৃতি শিক্ষার্থীকে ডিইও লেটার ও পুরস্কার প্রদান

ভোলার বোরহানউদ্দিনে মাধ্যমিক পর্যায়ের ৩৪টি স্কুল ও ৪০টি মাদ্রাসার ৮৮৮ জন কৃতি শিক্ষার্থীকে ডিইও লেটার (আধা-সরকারী পত্র) ও শুভেচ্ছা পুরস্কার প্রদান করা হয়েছে।  আজ শনিবার উপজেলা প্রশাসনের দিনব্যাপী আয়োজনে ঢাকার লাইট হাউস ক্যারিয়ার কলেজের সহযোগীতায় উপজেলা নির্বাহী অফিসার মো. আ. কুদ্দূস ওই শিক্ষার্থীদের হাতে তার স্বাক্ষরিত ডিইও লেটার (আধা-সরকারী পত্র) ও আকর্ষণীয় শুভেচ্ছা পুরস্কার তুলে দেন।

 

যে সকল শিক্ষার্থী ষষ্ঠ, সপ্তম, অষ্টম ও নবম শ্রেণিতে গত বার্ষিক পরীক্ষায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছে তাদের উৎসাহ প্রদানের জন্য মন্ত্রী পরিষদ বিভাগের সিদ্ধান্তে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো. আ. কুদ্দূস।  

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আ. কুদদূস, মাধ্যমিক শিক্ষা অফিসার তপন কুমার বিশ্বাস, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি বশির আহমেদ, সাধারণ সম্পাদক বশিরউল্যাহ, বোরহানউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল মহব্বত, উপজেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি এএইচএন মোস্তফা কামাল, ডিটিএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আ. মান্নান, জয়া ইসলামীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. আ: গনি, মির্জাকালু সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রভাষক তৈয়বুর রহমান প্রমুখ।


মন্তব্য