kalerkantho


বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে : সেতুমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৪৮



বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে : সেতুমন্ত্রী

"আমরা রাজনীতি করি জনগণের জন্য, জনগণের চলাচলের রাস্তা বন্ধ করে সমাবেশ করা যাবে না। বিএনপি এখন নালিশ পার্টি।

বিএনপি বুঝতে পেরেছে নির্বাচনে তারা জিততে পারবে না, তাই তারা নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে। রাষ্ট্রপতি নিরপেক্ষ নির্বাচন কমিশন করেছে। তারা চায় আজিজ মার্কা নির্বাচন কমিশন। "

শনিবার সকালে চট্টগ্রামের পটিয়ায় বাইপাস সড়ক আনুষ্ঠানিক উদ্বোধন শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, "বিএনপি ৫৯৬ জনের কমিটি নিয়ে রাজপথে মিছিল করার সাহস দেখাতে পারবে না। তারা ঘরে বসে পুরোনো রেকর্ড বাজাচ্ছে। " দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, "আমরা রাজনীতি করি জনগণের জন্য। দলের কর্মী কমিয়ে নেতা বৃদ্ধির করার প্রয়োজন নেই। ভালো ব্যবহারের মাধ্যমে আগামী নির্বাচনে জনগণের মন জয় করতে হবে।

"

সেতুমন্ত্রী বলেন, "চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক চার লেনে উন্নীত করা হবে। পদ্মা সেতু থেকে বিশ্বব্যাংক মুখ ফিরিয়ে নিলেও এরা এ মহাসড়ককে চার লেনে করতে আগ্রহ প্রকাশ করেছে। জাপান সরকার এ সড়কের সবগুলো ব্রিজ নির্মাণ করে দেবে। " তিনি বলেন, "খারাপ আচরণের লোক আওয়ামী লীগের দরকার নেই। দলকে সংগঠিত করতে হবে, ভালো লোকদের আওয়ামী লীগে আনতে হবে। " 


মন্তব্য