kalerkantho


মধুখালীতে ইয়াবা ফেনসিডিলসহ ছয় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

১০ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩৬



মধুখালীতে ইয়াবা ফেনসিডিলসহ ছয় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফরিদপুরের মধুখালী থানা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে একই পরিবারে  তিন সদস্যসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার সকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১৬০ পিস ইয়াবা, ২০ বোতল ফেনসিডিল এবং আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে থানায় ছয়টি মামলা দায়ের করেছে। দুপুরে তাদেরকে ফরিদপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মধুখালী থানার ওসি মো. রুহুল আমিনের নেতৃত্বে আজ শুক্রবার সকাল থেকে মধুখালী মরিচ বাজার, মথুরাপুর,চরমহিষাপুর,ডুমাইন এবং কামারখালী এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালানো হয়। এ সময় পুলিশ চরমহিষাপুর এলাকা থেকে একই পরিবারের অসীমা দাস (৪২), মিতা দাস (২৫), পরিতোষ দাস (৫০) এবং পুষ্প রানী সিংহ রায় (৪৫) এবং  উপজেলার ডুমাইন গ্রামের সুজন মোল্লা (৩০) ও চুয়াডাঙ্গার আনিসুর রহমানকে (২৮) গ্রেপ্তার  করা হয়। তাদের কাছ থেকে মোট ১১৬০ পিস  ইয়াবা, ২০ বোতল ফেনসিডিল এবং আধাকেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে মধুখালী থানার এসআই মো. তোফাজ্জল হোসেন বাদী হয়ে মাদক আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক ছয়টি  মামলা দায়ের করেছেন।

 


মন্তব্য