kalerkantho


চলন্ত বাসের চাকা খুলে ছিটকে পড়লো সেলুনে, নিহত ১

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলন্ত বাসের চাকা খুলে ছিটকে পড়লো সেলুনে, নিহত ১

ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাস স্ট্যান্ডের অদূরে চলন্ত বাস থেকে চাকা খুলে ফুটপাথের ভাসমান সেলুনে গিয়ে আছরে পড়ায় প্রাণ গেলো এক ভাঙাড়ি ব্যবসায়ীর। নিহত ব্যক্তির নাম আবদুস সালাম (৬৫)। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সালাম বিকেলে সাভার বাসস্ট্যান্ড এলাকার অদূরে স্মরণীকা আবাসিক এলাকার সামনে ফুটপাতে ভাসমান সেলুনে বসে দাড়ি কাটছিলেন। এ সময় আরিচা থেকে ঢাকার উদ্দেশে যাওয়া যাত্রীবাহী একটি বাসের পেছনের বাম দিকের একটি চাকা খুলে যায়। চাকাটি সজোরে গিয়ে সালামের ওপরে আছড়ে পড়ে। পরে স্থানীয়রা আহত অবস্থায় সালামকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। পরে নিহতের স্বজনেরা রাস্তার লোকদের নিকট থেকে টাকা তুলে মরদেহটি গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর বাসটিসহ চালক লুৎফর রহমানকে আটক করা হয়েছে। নিহত আবদুস সালামের বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলার কাজাইকাটা গ্রামে। তিনি সাভার পৌর এলাকার স্মরণীকা মহল্লায় ভাড়ায় বসবাস করে ভাঙাড়ির ব্যবসা করতেন।


মন্তব্য