kalerkantho


ঝিনাইগাতীতে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৩

শেরপুর প্রতিনিধি    

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৪৫



ঝিনাইগাতীতে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৩

শেরপুরে ঝিনাইগাতী উপজেলায় গতকাল বুধবার রাতে বিশেষ অভিযান চালিয়ে  পরোয়ানাভুক্ত আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানকালে আট  পিস ইয়াবা ও ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন নরসিংদী জেলার শেকের চর গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে সেলিম ক্যানভাসার (৩৫), বাকাকুড়া গ্রামের সুলেন মারাকের ছেলে প্রদীপ সাংমা (৩৮)। গ্রেপ্তারকৃতদের আজ বৃহস্পতিবার বিকেলে পুলিশ বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করলে বিচারক তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত সেলিম ক্যানভাসারের বিরুদ্ধে চুরি মামলার দুইটি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তিনি তার শ্বশুরবাড়ি ঝিনাইগাতীর নয়াগাঁও মোল্লাপাড়ায় থাকতেন। বুধবার রাতে তাকে ঝিনাইগাতীর মোল্লাপাড়া রোড থেকে আট পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। অপরদিকে, ১০ লিটার চোলাই মদসহ বাকাকুড়া গ্রামের বাড়ি থেকে প্রদীপ সাংমাকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আরও একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ঝিনাইগাতী থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, মাদক, জুয়া, সাজপ্রাপ্ত ও গ্রেপ্তারি পয়োয়ানাভুক্ত আসামিদের গ্রেপ্তারে বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

 


মন্তব্য