kalerkantho


ঠিকাদারদের ওপর হামলার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন

বরগুনা প্রতিনিধি    

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:২০



ঠিকাদারদের ওপর হামলার প্রতিবাদে বরগুনায় মানববন্ধন

বরগুনায় ঠিকাদারদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। জেলা ঠিকাদার সমিতির উদ্যোগে আজ  বৃহস্পতিবার সকাল ১১ টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন জেলা ঠিকাদার সমিতির সভাপতি আলাহাজ মো.  হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মো. সিদ্দিকুর রহমানসহ সদস্য মো. রেজাউল করিম অ্যাটম, মো. আবুল কালাম আজাদ, মো. রফিকুল ইসলাম, মো. নাজমুল ইসলাম নাসির প্রমুখ। বক্তারা জেলা ঠিকাদার সমিতির সদস্য মো. জাহিদুল ইসলাম মিঠুসহ অন্য ঠিকাদারদের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনায় দোষীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

এর আগে গত মঙ্গলবার দুপুরে বরগুনা বেতাগী উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সন্ত্রাসী হামলার শিকার হন মো. জাহিদুল ইসলাম মিঠুসহ বেশ কয়েকজন ঠিকাদার।

ওই ঘটনায় গুরুতর আহত মিঠুর বাবা মো. জহিরুল ইসলাম নান্না বাদী হয়ে বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি মো. শাহজাহান কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতাগীর পৌর মেয়র মো. গোলাম কবির, বেতাগী পৌর আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তারসহ ৯ জনের নাম উল্লেখ এবং আরো পাঁচ-ছয়জনকে অজ্ঞাত আসামি করে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন।

 


মন্তব্য