kalerkantho


রূপগঞ্জে পিস্তল ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই

কালের কণ্ঠ অনলাইন   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:২৭



রূপগঞ্জে পিস্তল ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাইফুল ইসলাম নামে এক ইটভাটা ব্যবসায়ীর মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবহৃত মটরসাইকেলসহ ১২ লাখ টাকা ছিনতাই করেছে দৃর্বৃত্তরা।
প্রতিবাদ করায় ওই ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহতও করা হয়।


মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে উপজেলার ভোলাব ইউনিয়নের তাড়াইল এলাকায় এ ঘটনা ঘটে।
আহত ব্যবসায়ী সাইফুল ইসলাম তাড়াইল এলাকার নুরুল ইসলামের ছেলে। এছাড়া তিনি স্থানীয় কেবিসি ব্রিক্স ফিল্টের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
ব্যবসায়ী সাইফুল ইসলাম জানান, তিনি প্রতিদিনের মতোই সহযোগী মামুন মিয়া ও আলমগীর হোসেনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে ইটভাটার আমদানি ১২ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে পাঁচ-ছয়জনের একদল ছিনতাইকারী অস্ত্রশস্ত্র নিয়ে মোটরসাইকেলটি গতিরোধ করেন।
এক পর্যায়ে ব্যবসায়ী সাইফুল ইসলামসহ সহযোগীদের মাথায় পিস্তল ঠেকিয়ে প্রথমে মোটরসাইকেলটি ছিনিয়ে নেন। পরে সঙ্গে থাকা ১২ লাখ টাকাও ছিনিয়ে নেন। প্রতিবাদ করায় তাকে পিটিয়ে গুরুতর আহত করে ছিনতাইকারীরা পালিয়ে যান।
সাইফুল ইসলাম আরও জানান, ছিনতাইকারীদের মধ্যে দু’জনকে তিনি চিনতে পেরেছেন। তারা হলেন- পার্শবতী বিরাব এলাকার সানাউল্লাহ সানুর ছেলে আলী হোসেন ও মজিবুর রহমানের ছেলে রকি।
তাদের বিরুদ্ধে ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধমুলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে বলে অভিযোগ করেন এই ব্যবসায়ী।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। ছিনতাই হওয়া টাকা ও মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়া ছিনতাইয়ের সঙ্গে জড়িতের যেকোনো মূল্যে গ্রেফতার করা হবে।


মন্তব্য