kalerkantho


ধামরাইয়ে জঙ্গি ও মাদকবিরোধী সমাবেশ উপলক্ষে মতবিনিময় সভা

কালের কণ্ঠ অনলাইন   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:১৯



ধামরাইয়ে জঙ্গি ও মাদকবিরোধী সমাবেশ উপলক্ষে মতবিনিময় সভা

ধামরাইয়ে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রদর্শন, জঙ্গি ও মাদকবিরোধী সমাবেশ করার লক্ষ্যে স্থানীয় চেয়ারম্যান, সুধীজন, যুবলীগ-ছাত্রলীগ আওয়ামী লীগ নেতৃবৃন্দদের নিয়ে এক মতবিনিময় সভা করেন ঢাকা জেলা পুলিশ সুপার। আজ মঙ্গলবার বিকেলে এ সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় বক্তব্য রাখেন ঢাকা জেলা পরিষদের সদস্য মাহতাব আলম, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, সানোড়া ইউনিয় পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী, কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কালিপদ সরকার, রোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম সামসুদ্দিন মিন্টু, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, ধামরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন, ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল গনি, ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নন্দ গোপাল, ধামরাই সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব।  

মতবিনিময় সভায় ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বলেন, আগামী ২৫ ফেব্রুয়ারী (সম্ভাব্য তারিখ) ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাফল্য প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন, জঙ্গি, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ করা হবে। এ উপলক্ষ্যে বিপুল সংখ্যক লোকসমাগমের জন্য বিভিন্ন ইউনিয়নে গাড়ি দেওয়া হবে পুলিশের পক্ষ থেকে। এছাড়া দেশবরেণ্য শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হবে।  

এ ছাড়াও সভায় ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট ও ইসলামপুর বালু ঘাট এলাকায় মহাসড়কের দুই পাশে বাস-ট্রাক পার্কিং ও বালুঘাটের ড্রাম ট্রাকের কারণে প্রতিদিন ঘন্টার পর ঘন্টা যানজটে যাত্রী-সাধারণের দুর্ভোগের বিষয়টি পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন সাংবাদিক আবু হাসান, সাংবাদিক শামীম খান, সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু ও সুশীল সমাজের শফিক আনোয়ার গুলশানসহ উপস্থিত সকলেই।  


মন্তব্য