kalerkantho


মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুর প্রতিনিধি   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:০৩



মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুর সদর ও কালকিনি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন।

আজ মঙ্গলবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খান সেতুর পশ্চিম পাড়ে ও বিকেলে কালকিনি উপজেলার প্রেসক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খান সেতুর পশ্চিম পাড়ে দ্রুতগতির একটি ইট বোঝাই ট্রাক একটি ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ভ্যানে থাকা যাত্রী রফিকুল ইসলাম (২২) ছিটকে পড়ে গেলে ট্রাকটি রফিকুলের বুকের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় রফিকুল। এ ছাড়াও ভ্যানচালক রত্তন মিয়াসহ দুজন আহত হয়।  

সূত্র আরও জানায়, নিহত রফিকুল মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের বাচ্চু মাতুব্বরের ছেলে। আর ঘাতক ট্রাকটিকে মাদারীপুর সদর থানায় আটক করা রয়েছে।  

অপরদিকে একই দিন বিকেলে জেলার কালকিনি উপজেলার প্রেসক্লাবের সামনে মাহিন্দ্রের চাপায় তৌফিকুল ইসলাম (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়। সে স্থানীয় সিনিয়র ফাজিল মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র।

পুলিশ, স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কালকিনি পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের মো. বিপ্লব বেপারীর ও মাদ্রাসা পড়ুয়া ছেলে তৌফিকুল ইসলাম একটি সাইকেল চালিয়ে মাদ্রাসা ছুটি শেষে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে বিকেল সাড়ে তিনটার দিকে স্থানীয় প্রেসক্লাবের সামনে পৌঁছালে একটি মাহিন্দ্র পেছন থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুরের এএসপি আনোয়ার হোসেন ভুইয়া এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মন্তব্য