kalerkantho


নারীসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালের কণ্ঠ অনলাইন   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নারীসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিলসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। পৃথক দুটি অভিযান চালিয়ে রাজবাড়ী থেকে ৪ জন নারীসহ ৬ জন ফেন্সিডিল ব্যবসায়ী এবং সীতাকুণ্ডের ঘোরামারা থেকে ১ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করে হাইওয়ে থানা পুলিশ।

রাজবাড়ী থেকে গ্রেফতারকৃতরা হলেন, ফাতেমা (৫০), মায়া ওরফে নদী (২৭), ফাতেমা (২৫), জেসমিন (৫০), সুমন (৩০) ও মাসুদ (৩৩)। এ সময় তাদের হেফাজত থেকে ১৩৬ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত ০১ টি প্রাইভেটকার যার রেজিঃ নাম্বার-ঢাকা মেট্রো গ-২৫-৮৮২৫ জব্দ করা হয়।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাত সাড়ে ৯ টায় ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর থানার গোয়ালন্দ মোড় এলাকায় একটি প্রাইভেটকার তল্লাশি করে উক্ত ফেন্সিডিল উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করেছে মাদারীপুর রিজিয়নের আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ।

অন্যদিকে আজ মঙ্গলবার সকাল ১০.০০ টায় সীতাকুণ্ডের ঘোড়ামারা এলাকায় অপর এক অভিযান পরিচালনা করে ইয়াবাসহ একজনকে গ্রেফতার করছে কুমিল্লা রিজিয়নের বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম, মোঃ আবুল কালাম (৪৫)। এ সময় তার হেফাজত থেকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত ০১ টি নোহা মাইক্রোবাস যার রেজিঃ নাম্বার ঢাকা মেট্রো চ-১১-৯৮৪৬ জব্দ করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা। গ্রেফতারকৃতের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার হাবীবপাড়া গ্রামে বলে হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়


মন্তব্য