kalerkantho


দক্ষিণ কেরানীগঞ্জে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ১

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৯



দক্ষিণ কেরানীগঞ্জে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ১

জাল দলিল করে অন্যের জমি জবর দখল ও নিজ হেফাজতে অবৈধভাবে অস্ত্র রাখার অপরাধে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আব্দুল্লাহপুর কড়েরগাও এলাকা থেকে অস্ত্র-গুলিসহ জসিম উদ্দিন (৪৫) নামে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার দুপুর ১২টার গ্রেপ্তারকৃত জসিমউদ্দিনের নিজ বাড়ির ৬ তলা ভবন থেকে একটি বিদেশি রিভলবার ও ৪ রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জেলা ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।  

এ ব্যাপারে ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে আব্দল্লাহপুর কড়েরগাও এলাকার জসিম উদ্দিন নামে এক ব্যাক্তি নিজ হেফাজতে রিভালবার রেখে অবৈধ কার্যক্রম পরিচালনা করছে এবং ভুয়া জাল দলিলের মাধ্যমে অন্যের জমি জবর দখল করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক রবি চরন চৌহান খন্দকার খালিদ হোসেন, বিপুল চন্দ্র দাশ ও সালাহ উদ্দিনকে নিয়ে ওই এলাকায় যাই। পরে গ্রেপ্তারকৃত জসিম উদ্দিনের নিজ বাড়িতে ছয় তলার একটি কক্ষ থেকে জসিম উদ্দিনকে আটক করা হয়। পরে তার দেখানো মতে, নিজ ঘরের একটি ফাইল কেবিনেটের ড্রয়ার থেকে একটি রিভালবার ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, অবৈধভাবে নিজ হেফাজতে আগ্নেয়াস্ত্র রাখার অপরাধে উপ-পরিদর্শক খন্দকার খালিদ হোসেন বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।

 


মন্তব্য