kalerkantho


প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মেহেরপুর প্রতিনিধি    

৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০০



প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মেহেরপুরের মুজিবনগর উপজেলার শিবপুরে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে খোকন আলী (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রাম থেকে স্থানীয় পুলিশের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করে মুজিবনগর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত খোকন আলী শিবপুর গ্রামের মকুল হোসেনের ছেলে।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, ঘটনার পর থেকে পুলিশ বিভিন্ন স্থানে খোকনকে গ্রেপ্তার করতে অভিযান চালায়। সে কার্পাসডাঙ্গায় অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখান স্থানীয় পুলিশের সহযোগিতায় মুজিবনগর থানার এসআই মতিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে মুজিবনগর থানায় আনা হয়। আজ মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় মুজিবনগর উপজেলার শিবপুরে অভিযুক্ত খোকন আলী নানার বাড়িতে বেড়াতে আসা এক বাক প্রতিবন্ধীকে ফুঁসলিয়ে তার বাড়ি নিয়ে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকায় ওই বাক প্রতিবন্ধীকে ঘরে আটকে ধর্ষণ করে। পরে ওই প্রতিবন্ধী রক্তাক্ত অবস্থায় নানার বাড়িতে গিয়ে তার স্বজনদের কাছে ইশারায় ঘটনার বর্ণনা দেয়। ঘটনার পর থেকে খোকন আলী আত্মগোপনে ছিল। ওইদিন রাতেই মুজিবনগর থানায় খোকন আলীকে আসামি করে একটি মামলা হয়।

 


মন্তব্য