kalerkantho


ছিনতাইকারীদের গুলিতে আহত ৩, লুট ৬ লাখটাকা

কালের কণ্ঠ অনলাইন   

৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:১৭



ছিনতাইকারীদের গুলিতে আহত ৩, লুট ৬ লাখটাকা

সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে চলন্তবাসের তিন যাত্রীকে গুলি করে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।  

গুলিবিদ্ধরা হলেন, ছনোয়ার হোসেন (৩৭), আবুল হোসেন (৫০) ও টুটুল (৩০)। ছিনতাইকারীরা এ সময় ৬ লাখ ৩২ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে দাবি করেন গুলিবিদ্ধরা।

গুলিবিদ্ধ ছানোয়ার জানান, সাভারের একটি ব্যাংক থেকে তারা টাকা তুলে বাসে করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পোস্ট অফিসে যাচ্ছিলেন। বাসটি বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেটে পৌঁছালে ৪/৫ জন ছিনতাইকারী তাদের গুলি করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

গুলিবিদ্ধ ৩ জনের মধ্যে টুটুলকে স্থানীয় হাসপাতালে এবং ছানোয়ার ও আবুলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই)  বাচ্চু মিয়া জানান, ছানোয়ার ও আবুলের স্বজনরা তাদের গুলিবিদ্ধ অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করেছেন। ছানোয়ারের দুই পা ও আবুলের ডান পায়ে গুলিবিদ্ধ হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

তবে ঢামেক জরুরি বিভাগের চিকিৎসক ডা. আসফাক জানান, আহতদের এক্সরে রিপোর্টে গুলির কোনো চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে গুলি বের হয়ে গেছে।


মন্তব্য