kalerkantho


শাল্লার পথে সুরঞ্জিতের মরদেহ

কালের কণ্ঠ অনলাইন   

৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:২৭



শাল্লার পথে সুরঞ্জিতের মরদেহ

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা সুরঞ্জিত সেনগুপ্তর মরদেহ শাল্লার নিয়ে যাওয়া হচ্ছে। আজ সোমবার সোয়া ২টার দিকে তার মরদেহ নিয়ে স্বজনরা শাল্লার উদ্দেশে রওনা হয়।

এরপর শেষকৃত্য অনুষ্ঠানের জন্য তার মরদেহ বাসভবনের নিয়ে যাওয়া হবে। এর আগে, ১টা ১০ মিনিটে তার মরদেহ সুনামগঞ্জে পৌঁছায়। দুপুর দেড়টার দিকে জেলা প্রশ‍াসকের কার্যালয়ের সামনের শহীদ স্মৃতিস্তম্ভে তার কফিনে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, স্বেচ্ছ‍াসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল কবীর ইমন, সভাপতি মতিউর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান নুরল হুদা মুক‍ুটসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার মরদেহে শ্রদ্ধা জানান।

মরদেহের সঙ্গে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, জাতীয় সংসদের হুইপ শাহাবুদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ ৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক ও জেলা আওয়ামী লীগের সেক্রেটারি এনামুল কবীর ইমন।

এর আগে সকাল ৮টা ২৫ মিনিটে রাজধানীর ল্যাব এইড হাসপাতাল থেকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স জাতীয় প্যারেড গ্রাউন্ডে নেওয়া হয়। পরে সেখান থেকে হেলিকপ্টারে করে সিলেটে নেওয়া হয়। জেলার সব শ্রেণি-পেশার মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে তার নির্বাচনী এলাকা সুনামগঞ্জ ২ আসন দিরাই-শাল্লার উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

 


মন্তব্য