kalerkantho


নড়াইলে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতা আহত

নড়াইল প্রতিনিধি   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:০৪



নড়াইলে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতা আহত

প্রতিপক্ষের লোকদের রডের আঘাতে মারাত্মক আহত হয়েছেন নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল জেলা পরিষদের কর্মচারী কাজল মোল্যা(৪৫)। আজ রবিবার দুপুর ১২টার দিক নড়াইল-কালিয়া সড়কের রায়খালী নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

আহত কাজল মোল্যা বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, নড়াইল থেকে অফিসের কাজে মোটরসাইকেলযোগে কালিয়া যাবার পথে রায়খালী নামক স্থানে পৌঁছালে পিছন দিক থেকে প্রতিপক্ষের লোকেরা কয়েকটি মোটরসাইকেলে এসে পিছন থেকে তাকে উপর্যুপরি লাঠি ও রড দিয়ে বেধড়ক পেটায়। এতে সে জ্ঞান হারায়। পরে এলাকাবাসী মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

আহতের ছোট ভাই জান্নাতুন নাঈম মোল্যা দাবী করেন, ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যানের বিপক্ষে ভোট চাওয়াকে কেন্দ্র করে কয়েক দফা হত্যা করার জন্য ভাইকে আক্রমণ করেছে বর্তমান চেয়ারম্যান মনিরুল ইসলামের লোকেরা। তার লোকজনই এই কাজ করেছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গনি মিয়া জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস বলেন, আমাদের জেলা পরিষদের একজন স্টাফ মার খেয়েছে। আমরা এ ঘটনার নিন্দা জানাচ্ছি।

ওর পূর্ণ চিকিৎসার দ্বায়িত্ব নেবে জেলা পরিষদ। মামলাসহ সব ধরনের আইনী সহায়তা দেবার মাধ্যমে এই ঘটনার জন্য দোষীদের অবশ্যই শাস্তি পেতে হবে।


মন্তব্য