kalerkantho


রংপুরে মতবিনিময় অনুষ্ঠান

প্রত্যন্ত অঞ্চলে এলপি গ্যাসের সহজপ্রাপ্তি ও গ্রাহকসেবা বৃদ্ধি করবে বসুন্ধরা

রংপুর অফিস   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:২৪



প্রত্যন্ত অঞ্চলে এলপি গ্যাসের সহজপ্রাপ্তি ও গ্রাহকসেবা বৃদ্ধি করবে বসুন্ধরা

রংপুরের একটি অভিজাত হোটেলে আজ রবিবার বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

অনুষ্ঠানের শুরুতে রংপুরের বসুন্ধরা এলপি গ্যাস পরিবেশকদের পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এতে বিভিন্ন পর্যায়ের পরিবেশকরা অংশ নিয়ে কীভাবে সহজে বসুন্ধরা এলপি গ্যাস সরবরাহ করা যায় এবং ব্যবসা সম্প্রসারণসহ নানাবিধ সমস্যা তুলে ধরেন।

বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস মীর টিআই ফারুক রিজভী বলেন, বাজার পরিস্থিতি পর্যবেক্ষণের পাশাপাশি পরিবেশকদের সাথে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করার লক্ষেই এই মত বিনিময়ের আয়োজন করা হয়েছে। তিনি আরও বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টার ফলেই বসুন্ধরা আজ সর্বাধিক এলপি গ্যাস বিক্রিত ব্র্যান্ড এবং আগামী দিনগুলোতে প্রত্যন্ত অঞ্চলে এই গ্যাসের সহজলভ্যতা ও গুণগতমান ধরে রাখাই হবে আমাদের প্রধান লক্ষ্য।

হেড অব মার্কেটিং এম এম জসীম উদ্দীন বলেন, সর্বাধিক নিরাপত্তা নিশ্চিত করতে বসুন্ধরা এলপি গ্যাস ব্যবহার করে সর্বোৎকৃষ্ট প্রযুক্তি এবং সিলিন্ডার নিয়মিত ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারজাত করা হয়। এর ফলে নিশ্চিত হয় সর্বাধিক ভোক্তা নিরাপত্তা। পাশাপাশি ভোক্তার দোরগোড়ায় বসুন্ধরা এলপি গ্যাস পৌঁছে দেওয়া, গ্রাহকসেবা বৃদ্ধি এবং বাজারে সুস্থ বিপণন ব্যবস্থার ওপরে জোর দিয়ে পরিবেশকদের গ্রাহকসেবা বান্ধব ব্যাবসা পরিচালনা করার পরামর্শ দেন তিনি।     

হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহাবুব আলম বলেন, ঢাকায় বসুন্ধরা এলপি গ্যাসের এশিয়ার দ্বিতীয় বৃহত্তম প্ল্যান্ট স্থাপনের মাধ্যমে বাজারে দ্রুততম সময়ের মধ্যে রিফিল ও সিলিন্ডারের সংকট নিরসন করা হবে। এর ফলে আগামী দিনগুলোতেও বসুন্ধরা এলপি গ্যাস নাম্বার ওয়ান ব্র্যান্ড হিসেবেই ব্যাবসা পরিচালনা করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।  

ডিজিএম অপারেশন অ্যান্ড প্ল্যানিং জাকারিয়া জালাল বলেন, বগুড়ায় বসুন্ধরা এলপি গ্যাস প্লান্টের উৎপাদন ক্ষমতা বৃদ্ধির কাজ প্রক্রিয়াধীন রয়েছে এবং এর ফলে এই অঞ্চলে পণ্যের সহজলভ্যতা অনেকাংশে বৃদ্ধি পাবে।

 

অনুষ্ঠানে বসুন্ধরা এল পি গ্যাসের পক্ষে আরো উপস্থিত ছিলেন শরিফুল ইসলাম, ডেপুটি ম্যানেজার সেলস (বগুড়া ডিভিশন) আরিফ সিদ্দিক, সিনিয়র এক্সিকিউটিভ-ব্র্যান্ড ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

 

 


মন্তব্য